রামগঞ্জে নিখোঁজের পর পুকুরে ভেসে উঠেছে কিশোর হাসানের লাশ

মোঃ তামজিদ হোসেন রুবেল

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নোয়াপাড়া চৌকিদার বাড়ির দিনমজুর বাচ্চু মিয়ার ছেলে মোঃ হাসানকে একদিন নিখোঁজের পর পুকুরে ভেসে ওঠার খবর  পাওয়া যায়।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, হাসান গত (৯জুলাই) রবিবার বেলা একটার দিকে বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে মাইকিং করে,আজ (১০ জুলাই) দুপুর আনুমানিক ১টার সময় পানিতে হাসানের লাশ ভেসে উঠতে দেখে বাড়ীর লোকজন  চিৎকার দিয়ে উঠলে সকলে খবর পায়।

খবর পেয়ে রামগঞ্জ থানার এস আই মজিবুর রহমান এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং পুকুর থেকে লাশ উঠিয়ে তদন্ত করে মৃত্যুর ব্যাপারে কারো সভাসন্দেহ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন।

নিহত হাসানের বাবা শারীরিক অসুস্থ থাকায় তার মা হালিমা বেগম জানান, গতকাল দুপুরে আমার ছেলে হাসান নিখোঁজ হয়। পরে আমরা খোঁজাখুঁজি করে না পেয়ে মাইকিং করেও পাইনি। আজ সোমবার পুকুরে তার লাশ দেখতে পাই। ছেলের সাথে কারো শত্রুরা নেই এবং আমাদের সাথেও কারো কোনো শত্রুতাও নেই। আমরা কাউকে দোষারোপ করতে পারছি না।

উল্লেখ্যঃ পার্শ্ববর্তী বাড়ির দেলোয়ার হোসেন ও জাহাঙ্গীর আলম জানান, হাসানের মত গত দুইবছর আগে মেহেদী নামে একজনের পানিতে লাশ পাওয়া যায় এবং একই বাড়ীর বিল্লাল হোসেনের ছেলে মোঃ আলী নিখোঁজ রয়েছে, নিচ্ছই এখানে কোন সমস্যা আছে বলে দাবী করেন তারা,

স্থানীয় মেম্বার মোঃ শফিকুল ইসলাম বলেন, গতকাল নিখোঁজের খবর পাই। এরপর আজ দুপুরে মৃত অবস্থায় ভেসে উঠেছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি। পরিবারের দাবি কেউ মারেনি এবং কারো সাথে শত্রুতা নেই বলে তারা জানান।

ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু বলেন, আমি বিষয়টি জেনেছি এবং রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি অবগত করি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন,পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটির মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours