রামগঞ্জে বৃত্তি প্রতিযোগিতার পুরষ্কার বিতরন ও সংবর্ধনার আয়োজন

মোঃ তামজিদ হোসেন রুবেল

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নাগমুদ বাজার স্টুডেন্টস সোসাইটির উদ্যোগে বার্ষিক ক্রিড়া, সাধারণ জ্ঞান বৃত্তি প্রতিযোগিতার পুরষ্কার বিতরন ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (২ জুলাই) সকাল ১১ টায় নাগমুদ বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নাগমুদ বাজার স্টুডেন্টস সোসাইটির সভাপতি ও কবি নজরুল সরকারি কলেজের সহকারী অধ্যাপক শাহ্ আলমগীর শাওনের সভাপতিত্বে ও নাগমুদ বাজার কে আই ফাজিল ডিগ্রি মাদ্রাসার শিক্ষক মনোয়ার হোসেনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি ড. আনোয়ার হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, ৯নং ভোলাকোট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিলু, রামগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু,নাগমুদ বাজার কে আই ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ শামছুদ্দিন আবু মোহাম্মদ, নাগমুদ বাজার স্টুডেন্টস সোসাইটির সাবেক সভাপতি ড. এ.জি আল মোরশেদ, সাবেক সভাপতি শফিকুল ইসলাম, মাদ্রাসা গভর্নিং বডির সহ-সভাপতি আজাদ হোসেন, নাগমুদ বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, স্টুডেন্টস সোসাইটির সাধারণ সম্পাদক শামছুল আরেফিন, সহ-সভাপতি মিজানুর রহমান,প্রচার সম্পাদক গাজী জিল্লুর রহমান, দপ্তর সম্পাদক জিয়াউর রহমান, সদস্য সাদ্দাম হোসেন, আফসার চৌধুরী, হাফিজ আহমেদ, সাকের আহমেদ,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহআলম সোহেল,৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহবুবুর রহমান মাহফুজ,৪ নং ওয়ার্ড ইউপি সদস্য কামাল হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়েজ বাবু, সাধারণ সম্পাদক আলী হোসেন রকি সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এমপি ড. আনোয়ার হোসেন খান বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। প্রতিমাসে  শিক্ষকদের লেখাপড়ার অগ্রগতি ও অবনতি সম্পর্কে অভিভাবকদের অবহিত করা জন্য শিক্ষকদের অনুরোধ করেন তিনি। তিনি আরো বলেন, মাদ্রাসা কমিটির সভাপতি শাহ্ আলমগীর শাওন ও অধ্যক্ষ শামসুদ্দীন আবু মুহাম্মদ নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তাদের কৌশলী ও যোগ্য পরিচালনায় মাদ্রাসাটি একটি মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours