ভোলাকোট ইউনিয়নের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি সদস্যরা

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বসাবাসরত ও প্রবাসী ভাই বোন আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউপির ১নং ওয়ার্ড সদস্য সফিকুল ইসলাম,২নং ওয়ার্ড সদস্য আমিনুল ইসলাম,৩নং ওয়ার্ড সদস্য মাহবুবল রহমান মাহবুব ৪নং ওয়ার্ড সদস্য মোঃ কামাল হোসেন, ৬নং ওয়ার্ড সদস্য মোঃ মহসিন,৭নং ওয়ার্ড  সদস্য মাইন উদ্দিন কাজল, ৮নং ওয়ার্ড সদস্য তাফাজ্জল হোসেন, ৯নং ওয়ার্ড সদস্য মহসিন মাল।

ইউপি সদস্যরা বলেন,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমাদের ভোলাকোট ইউনিয়নের সকল মুসলিম জাহানের সবাইকে জানাই পবিত্র ঈদুল আযহা শুভেচ্ছা,ঈদ মোবারক। ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও শান্তি।

তাঁরা আরো জানান, সকল ভেদাভেদ ভুলে গিয়ে এবারের ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান এবং সেইসাথে সমাজের বৃত্তবানদের প্রতি আহ্বান জানান সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানোর, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে ও সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নিই।

পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দুঃখ-জরা।সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক প্রতিটি মানবের উপর।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours