লক্ষ্মীপুরে বিয়ের অনুষ্ঠানে দই নিয়ে মারামারি, আহত ২০

লক্ষ্মীপুরে দই টক হওয়ায় বর ও কনেপক্ষের লোকজনের হামলায় এক পার্টি সেন্টারের মালিক ও কর্মচারীসহ ২০ জন আহত হয়েছেন। বুধবার (১৭ মে) বিকেলে জেলা শহরের কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৩ জনকে আসামি করে লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি মামলা করেছেন। পরে কনের বাবা খোকন ড্রাইভার ও খালাতো ভাই রুবেল হোসেনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, পৌর শহরের শাহপুর এলাকার বৃষ্টি নামে এক মেয়ের সঙ্গে দালাবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা আল আমিনের বিয়ে হয়। এ উপলক্ষে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজসহ বিয়ের আনুষ্ঠানিক আয়োজন করা হয়। অনুষ্ঠানে দই টক হয়েছে বলে কনেপক্ষ অভিযোগ করে। এ নিয়ে সেন্টারের কর্মচারীদের সঙ্গে তাদের তর্কবিতর্ক শুরু হয়। পরে প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। এ সময় তাদের সঙ্গে বরপক্ষও উত্তেজিত হয়ে ওঠে। পরে উভয় পক্ষ একসঙ্গে পার্টি সেন্টারের কর্মীদের ওপর হামলা করে। এতে পার্টি সেন্টারের অন্তত ২০ জন কর্মী আহত হন।

প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব জানান, হামলাকারীরা সেখানে থাকা কাচের প্লেট ও প্লাস্টিকের চেয়ার দিয়ে হামলা চালায়। এ সময় রেস্তোরাঁর আসবাব ভাঙচুর করা হয়।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, বিয়ের অনুষ্ঠানে দই টক হওয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের লোকজন পার্টি সেন্টারের স্টাফ ও কর্মচারীদের ওপর হামলা করে। এ সময় কর্মীদের রক্ষা করতে গিয়ে পার্টি সেন্টারের মালিক রাকিবও আহত হন। এ ঘটনায় একটি মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours