রামগঞ্জে বিধবা পরিবারের উপর হামলা, সম্পত্তি জবর দখলের অভিযোগ

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আঠিয়া বাড়ীর মৃত মাওলানা শকুরুল্যাহ স্ত্রী নুর নাহার বেগম(৭৫) ও মেয়ে শ্যামলী বেগম(৪০) জান্নাতুল ফেরদৌস (৩৫) নামে এক বিধবা নারীর বসত ভিটা দখল ও তাঁদের ওপর হামলার অভিযোগ উঠেছে।

এবিষয়ে বিধবা নুর নাহার বেগম বলেন, গত ছয় মাস আগে আমার ছেলে ফয়েজ আহমেদ ভুয়া দলিল করে আমাদের বাড়ীর আব্দুর রহমানের কাছে বিক্রি করে,এরপর থেকে তাঁরা ওই বসত ভিটা ভোগদখল করার চেষ্টা করলে আমি বাধাতে গেলে আমাদের উপর হামলা চালায়। তিনি আরো বলেন এই বসত ভিটার মালিক শ্যামলী বেগম, জান্নাতুল ফেরদৌস ও কাজলী বেগম,সাইফুল ইসলাম, এই সম্পত্তির মালিক আর অন্য কেউ না, ফয়েজ ও আব্দুস সাত্তার তাদের অংশীদারের সম্পত্তি আগেই বিক্রি করে দিয়েছে, এখন আব্দুর রহমান আমার একমাত্র বাসস্থান নিজেদের বলে দাবি করে বসেন। আমি এর প্রতিবাদ করলে আব্দুর রহমানের নেতৃত্বে তাঁর ছেলেদের সন্ত্রাসী বাহিনী আমাকে ও আমার মেয়ে শ্যামলী বেগম, জান্নাতুল ফেরদৌসকে মারধর করে বসত ঘর থেকে বের করে দেয়াসহ প্রাণনাশের হুমকিও দেন। স্থানীয়ভাবে ঘটনাটি মীমাংসার উদ্যোগ নেওয়া হলেও কোন সুফল পায়নি ওই বিধবা পরিবারটি।

এরমধ্যেই গত ২৫ মে বৃহস্পতিবার নতুন করে তৎপর হয়ে ওই বিধবা পরিবারের উপর পূনরায় হামলা চালায়। এ অবস্থায় তাঁরা ৯৯৯ কল করে প্রাণে রক্ষা পান। বর্তমানে তাঁরা সন্তান-সন্ততি নিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন বলে জানা যায় । ওই বিধবা নারী এই অবৈধ দখল উচ্ছেদ ও তাঁদের জীবনের নিরাপত্তায় সরকারের হস্তক্ষেপ কামনা করেন।

ঘটনার সত্যতা আব্দুর রহমানের মুঠোফোনে জানতে চাইলে তিনি কিছু না বলেই ফোন কেটে দেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন আব্দুর রহমানের ছেলের বউ রুমা বেগম । তাঁরা বলেন, ওই ঘটনায় তাঁরা জড়িত নন। তাঁরা কাউকে ভয়ভীতিও দেখাননি। এবং কোন হামলাও করেনি তাঁদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours