শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রামগঞ্জে কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন || lakshmipur Pratidin আবারো জেলার শ্রেষ্ট ওসি এমদাদুল হক রামগঞ্জে আওয়ামিলীগ না হয়েও নৌকার মনোনয়ন প্রত্যাশাকারীকে প্রতিহত করার দাবীতে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন রামগঞ্জ প্রেসক্লাবের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগঞ্জে আনোয়ার হোসেন খান এমপি’র ঈদ পূর্নমিলনী আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা লক্ষ্মীপুরে প্রতিবন্ধী পরিবারের জমি দখলের অভিযোগ রামগঞ্জে কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত || Lakshmipurpratidin.com

রামগঞ্জে চাচাকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ || Lakshmipurpratidin.com

রামগঞ্জ সংবাদদাতাঃ পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরের রামগঞ্জে দুই চাচা আবদুর রশিদ জসীম(৩৫) ও মনসুর আহমেদ(৪৫) কে ছেনা দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে ভাতিজা সোহাগ এবং স্বপন ও মা সুমি বেগমের বিরুদ্ধে। অভিযুক্তরা তাহেরপুর নোয়াগাজী হাজী বাড়ীর মোঃ শাহীনের ছেলে এবং শাহীনের স্ত্রী।

১৬ এপ্রিল শনিবার বিকালে উপজেলার লামচর ইউনিয়নের তাহেরপুর নোয়াগাজী হাজী বাড়ী সংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে। ১৮ এপ্রিল সোমবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি, তবে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ভুক্তভোগী পরিবার।
ভুক্তভোগীরা জানান গত (১৬ এপ্রিল) সন্ধ্যা৭:৩০ মিঃ সময় রামগঞ্জ উপজেলার(৬নং) লামচর ইউনিয়নের সাং-তাহেরপুর নোয়াগাজী হাজী বাড়ি সংলগ্ন মাঠে আমরা দুই ভাই মোঃ আবদুর রশিদ জসীম (৩৫) ও মনসুর আহমেদ (৪৫) সহ ধান কাটার উদ্দেশ্যে গেলে সেখানে আমার বড় ভাই মোঃ শাহীনের ছেলে সোহাগ (১৯) উপস্থিত হয়ে পারিবারিক ভিবিন্ন বিষয় নিয়ে আমার সাথে তর্কে জড়ায়। এক পর্যায় সে গালমন্দ শুরু করে পরে আমাদের ভাইদের বিষয় আমরা বসে সমাধান করবো বলে ধমক দিয়ে তুই ছোট মানুষ এখান  থেকে চলে যা বললে এতে সোহাগ ক্ষিপ্ত হয়। বাড়ি গিয়ে তার বড় ভাই স্বপন (২০)মা,সুমি বেগম (৩৩)সহ দেশীয় ধারালো ছেনা,ও লাঠি, নিয়ে ধান ক্ষেতে পুনরায় এসে হত্যার উদ্দেশ্যে আমাদের দুজনকে এলোপাথারি কুপিয়ে জখম করে।আমরা মাটিতে পড়ে গেলে আবারো প্রানে মারার জন্য লাঠি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে তারা আঘাত করে।
পরবর্তীতে আমরা চিৎকার করলে মোঃশরীফ হোসেন, সহ স্থানীয় লোকজন এসে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে, কর্তব্যরত চিকিৎসক আমাদের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা গ্রীন লাইফ হাসপাতালে রেফার্ড করে। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে জানতে অভিযুক্তদের সাথে বারবার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।
ওসি তদন্ত কার্তিক চন্দ্র বিশ্বাস বলেন, এঘটনায় মামলা পক্রিয়াধীন রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

আপনার মূল্যবান মতামত লিখুন


© All rights reserved © 2020 Lakshmipurpratidin.com
Design & Developed BY N Host BD