শনিবার, ২৮ মে ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রামগঞ্জে কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন || lakshmipur Pratidin আবারো জেলার শ্রেষ্ট ওসি এমদাদুল হক রামগঞ্জে আওয়ামিলীগ না হয়েও নৌকার মনোনয়ন প্রত্যাশাকারীকে প্রতিহত করার দাবীতে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন রামগঞ্জ প্রেসক্লাবের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগঞ্জে আনোয়ার হোসেন খান এমপি’র ঈদ পূর্নমিলনী আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা লক্ষ্মীপুরে প্রতিবন্ধী পরিবারের জমি দখলের অভিযোগ রামগঞ্জে কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত || Lakshmipurpratidin.com

রামগঞ্জে ইউনিয়ন আ’লীগের প্রতিবাদ সভা ও মিছিল || Lakshmipur Pratidin.com

রামগঞ্জ প্রতিনিধিঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে যোগ্য প্রার্থীকে মনোয়ন না দেওয়ার প্রতিবাদে আজ বুধবার (২৭ অক্টোবর) বিকেল ৪ টায় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল হয়েছে। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করে।
ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও ইউপি প্যানেল চেয়ারম্যান ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাদুর ইউপি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিও ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া। সভাপতির বক্তব্যে জহিরুল ইসলাম খোকন বলেন, আসছে ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে রেজুলেশন করে যোগ্যপ্রার্থী সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও অত্র ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তোফায়েল আহমেদের সুযোগ্য সন্তান বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও লক্ষ্মীপুর জেলার তিনবারের শ্্েরষ্ঠ ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়ার নাম ১নাম্বারে প্রস্তাব করে প্রেরন করি। কিন্তু ষড়ষন্ত্র করে টাকা বিনিময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ জনগনের সাথে সম্পর্ক নাই, এমন এক ব্যক্তির নাম তালিকায় অর্ন্তভূক্ত করে কেন্দ্রে প্রেরন করে এবং মনোয়ন পায়। তাই এ ইউনিয়ন দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে তদন্ত সাপেক্ষে পূর্নবিবেচনা করে জাহিদ হোসেন ভূইয়াকে মনোয়ন দেওয়ার জোর দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আরিফ হোসেন, মামুনুর রশিদ, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক মহিন উদ্দিন সুজন, ইউনিয়ন যুবলীগের সভাপতি বাবলু, সাধারন সম্পাদক কবির হোসেন, ছাত্রলীগের সভাপতি মহিন, সাধারন সম্পাদক শরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের ফারুক হোসেন, সাধারন সম্পাদক রাব্বী, শ্্রমিকলীগের সভাপতি আঃরহমান, সাধারন সম্পাদক রহমান, কৃষকলীগের আলম মিয়া, সাধারন সম্পাদক আঃআজিজ,রিক্সা শ্্রমিকলীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক কাউছার ভুইয়াসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সভাবেশ শেষে কাজী মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল করে।

নিউজটি শেয়ার করুন

আপনার মূল্যবান মতামত লিখুন


© All rights reserved © 2020 Lakshmipurpratidin.com
Design & Developed BY N Host BD