শনিবার, ২৮ মে ২০২২, ০৫:০০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রামগঞ্জে কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন || lakshmipur Pratidin আবারো জেলার শ্রেষ্ট ওসি এমদাদুল হক রামগঞ্জে আওয়ামিলীগ না হয়েও নৌকার মনোনয়ন প্রত্যাশাকারীকে প্রতিহত করার দাবীতে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন রামগঞ্জ প্রেসক্লাবের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগঞ্জে আনোয়ার হোসেন খান এমপি’র ঈদ পূর্নমিলনী আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা লক্ষ্মীপুরে প্রতিবন্ধী পরিবারের জমি দখলের অভিযোগ রামগঞ্জে কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত || Lakshmipurpratidin.com

রামগঞ্জে আওয়ামিলীগ না হয়েও নৌকার মনোনয়ন প্রত্যাশাকারীকে প্রতিহত করার দাবীতে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

রামগঞ্জ প্রতিনিধিঃ  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন সমসাময়িক উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে হঠাৎ অতিথি পাখির ন্যায় এসে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের প্রতিহত করার দাবীতে গতকাল সোমবার( ৯ মে ২০২২ইং) রাত ৮ টায় রামগঞ্জ প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন।

প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন জাহাঙ্গীরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাউছার হোসেনর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ সামছু,বিআরডিবির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ প্রমূখ।
এই সময় বক্তব্যে তারা বলেন রামগঞ্জে সুলতান মাহমুদ নামের কোন ব্যক্তি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত বলে তারা কখনও শুনে নাই।
অথচয় গত ৭ মে ২০২২ইং সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বলে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে সে দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট নৌকার মনোনয়ন চাইবে।
আওয়ামীলীগের কোন নেতা বা কর্মী না হয়েও সুলতান মাহমুদ কি ভাবে নৌকার মনোনয়ন প্রত্যাশি হয় এনিয়ে উপস্থিত নেতাকর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করে এবং তাহা প্রতিহতের ঘোষণা দেন।
এছাড়াও তারা আরো বলেন, বর্তমান সংসদ ড. আনোয়ার হোসেন খানের দীর্ঘ প্রচেষ্টার ফসল আজ রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ ড. আনোয়ার খানের নিজস্ব অর্থায়নে ত্রাণ ও সাহায্য সহযোগিতা এবং সরকারের উন্নয়ন মুলুক কর্মকান্ডে অনুপ্রাণিত হয়ে রামগঞ্জের জনগণ এখন আওয়ামীলীগে ভালবাসে।
আর এই সাজানো আওয়ামিলীগকে ধ্বংস করার জন্যই হঠাৎ করে এই কথিত আওয়ামিলীগ নেতা সুলতান মাহমুদের আবির্ভাব ঘটে।

নিউজটি শেয়ার করুন

আপনার মূল্যবান মতামত লিখুন


© All rights reserved © 2020 Lakshmipurpratidin.com
Design & Developed BY N Host BD