শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রামগঞ্জে কলেজ ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার রামগঞ্জে আওয়ামী মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন || lakshmipur Pratidin আবারো জেলার শ্রেষ্ট ওসি এমদাদুল হক রামগঞ্জে আওয়ামিলীগ না হয়েও নৌকার মনোনয়ন প্রত্যাশাকারীকে প্রতিহত করার দাবীতে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন রামগঞ্জ প্রেসক্লাবের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত রামগঞ্জে আনোয়ার হোসেন খান এমপি’র ঈদ পূর্নমিলনী আওয়ামীলীগ নেতা এম এ মমিন পাটওয়ারীর ঈদ শুভেচ্ছা লক্ষ্মীপুরে প্রতিবন্ধী পরিবারের জমি দখলের অভিযোগ রামগঞ্জে কৃষক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত || Lakshmipurpratidin.com

রামগঞ্জের ভাটরা ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী এড. মোঃ আমিনুল ইসলাম সুমন || Lakshmipur Pratidin

জাকির এইচ সুমন ঃ তারুন্যের অহংকার, বিশিষ্ট আইনজীবী, ছাত্রলীগ থেকে গড়ে উঠা মজিব আদর্শের সৈনিক, আলো সমাজকল্যান সংঘের সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ঢাকা বার শাখার সদস্য ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আমিনুল ইসলাম সুমন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়নে চেয়ারম্যান পদে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

গতকাল ১৯ সেপ্টেম্বর ইউনিয়নটির দল্টা, ভাটরা, নান্দিয়ারা, কোমরতলা, জয়দেবপুর, পাঁচরুখী নলচরা, হীরাপুর, বাউরখাঁড়া ও বিষ্ণপুর সরেজমিনে গেলে এলাকাবাসী জানান, আওয়ামী লীগ নেতা এড. আমিনুল ইসলাম সুমন কে আগামীতে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় তারা। এসময় তারা আরো বলেন,  দলীয় নেতাকর্মীদের সুখে দুঃখে পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন তিনি । বিগত সময়ে বিএনপি – জামায়াত জোট সরকারের আমলে তাদের হামলা মামলার শিকার হয়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের ক্ষতিগ্রস্ত, হতদরিদ্র ও অবহেলিত নেতাকর্মীদের বিপদেআপদে পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আমিনুল ইসলাম সুমন। এড. আমিনুল ইসলাম সুমনকে আওয়ামী লীগ মনোনয়ন দিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন ভোটাররা।
দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সবসময় দলের সকল কর্মসূচী সফলভাবে বাস্তবায়ন করে দলীয় কর্মকান্ডে সক্রীয় রয়েছেন সুমন।
বৈশ্বিক মহামারি করোনায় সরকার ঘোষিত লকডাউনের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং করোনা প্রতিরোধে মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরন করেছেন আওয়ামী লীগের এ নেতা।
ইউনিয়নটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা জানায়, এড. আমিনুল ইসলাম সুমন একজন সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করতে চাই। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকায় আরও উন্নয়ন হবে বলে আমরা মনেকরি ।
বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ভাটরা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী এড. আমিনুল ইসলাম সুমন বলেন, আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ। এসময় তিনি আরো বলেন, সবাইকে সাথে নিয়ে ভাটরা ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নে রুপান্তর করতে চাই।

 

 

নিউজটি শেয়ার করুন

আপনার মূল্যবান মতামত লিখুন


© All rights reserved © 2020 Lakshmipurpratidin.com
Design & Developed BY N Host BD