সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ:
রামগঞ্জে দুষ্কৃতিকারীদের হামলায় ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শন করেছেন আনোয়ার হোসেন খান এমপি || Lakshmipur Pratidin. Com রামগঞ্জে শারদীয় দূর্গাউৎসব পালনে নিরাপত্তা নিশ্চিত করনে আলোচনা সভা || Lakshmipur Pratidin. com সকল ধর্মের মানুষ শান্তিতে সমভাবে বসবাস করার সুব্যবস্থা করছে শেখ হাসিনা _____ ড. আনোয়ার হোসেন খান এমপি Lakshmipur Pratidin. com রামগঞ্জের ভোলাকোটে নৌকার মনোনয়ন প্রত্যাশী কামাল হোসেন || Lakshmipur Pratidin.com রামগঞ্জ মডেল কলেজকে সম্পত্তি দান করলেন এমপি আনোয়ার খান || Lakshmipur Pratidin. com রামগঞ্জের লামচরে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী শাহ আলম ভুঁইয়া || Lakshmipur Pratidin.com রামগঞ্জে এমপির নেতৃত্বে দশ ইউপি চেয়ারম্যানের ঐক্যবদ্ধ থাকার শপথ || LakshmipurPratidin.com রামগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে মতবিনিময় রামগঞ্জের চন্ডিপুরকে মডেল ইউনিয়নে রুপান্তর করতে চান কামাল হোসেন ভুঁইয়া || Lakshmipur Pratidin.com ছাত্রলীগ নেতা থেকে উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা বিল্লাল হোসেন || Lakshmipur Pratidin.com

রামগঞ্জের চন্ডিপুরে নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন || Lakshmipur Pratidin.com

জাকির.এইচ.সুমন ঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক সেনা সদস্য, রামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সহকারী কমান্ডার, চন্ডিপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জাতীয় শ্রমিকলীগের চন্ডিপুর ইউনিয়ন সভাপতি, টানা ১৯ বছর জনগণের ভোটে নির্বাচিত ইউপি সদস্য, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ লিয়াকত আলী পাইন।

জানা গেছে, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ লিয়াকত আলী পাইন ২০০৩ সাল থেকে অদ্যবধি প্রায় ১৯বছর পর্যন্ত  ইউপি সদস্য হিসাবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে জনসাধারনের আস্থা ও সুখ্যাতি অর্জন করে সেবা দিয়ে আসছেন। স্থানীয় সাংসদ ড. আনোয়ার হোসেন খান এমপির সাথে সরাসরি সুসর্ম্পক বজায় রেখে এলাকার উন্নয়নে যথেষ্ট ভুমিকা রেখেছেন। মহামারি করোনা প্রাদুর্ভাবে সংসদ সদস্যের এবং সরকারি ত্রান বিতরনের পাশাপাশি নিজের ব্যক্তিগত তহবিল থেকে কয়েক দফায় নগদ অর্থ, খাদ্য সামগ্রী এবং করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা এবং চিকিৎসার জন্য ডাক্তার, নগদ অর্থ সহায়তা দিয়ে ঔষধ কিনার ব্যাবস্থা করে চন্ডিপুরের অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন। যেটা চন্ডিপুর ইউনিয়নসহ উপজেলাব্যাপী আলোচিত হয়ে জনপ্রিয়তার উর্ধে উঠে এসে একজন আলোকিত মানুষ হিসেবে প্রসংশিত হয়েছেন।

দলীয় কর্মকান্ডের পাশাপাশি সামাজিক কর্মকান্ডেও অবদান রেখে চলেছেন বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন। তিনি সুরেরবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, বকশি বাজার পরিচালনা কমিটির সভাপতি, পাইন বাড়ি জামে মসজিদের সভাপতি, সানফ্লাওয়ার কিন্ডারগার্ডেন স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি এবং এলাকার রাস্তাঘাট,মসজিদ মাদ্রাসা ও স্কুলের উন্নয়ন ব্যাপক ভুমিকা রেখে  সমাজ সেবামূলক কাজ করে যাচ্ছেন।

গতকাল ২৪ সেপ্টেম্বর শুক্রবার সকালে ইউনিয়নটির কামারহাট, উত্তর হাজীপুর, মাছিমপুর, কালুপুর, চাঙ্গীরগাঁও, বকুলতলা বাজার, বকশি বাজার, সুরেরবাগ সরেজমিনে গেলে এলাকাবাসী জানান, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন চন্ডিপুর ইউনিয়নের জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটাতে নিজেকে চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষনা দিয়ে দীর্ঘদিন যাবত দলীয় সভা সমাবেশের পাশাপাশি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় করছেন, শুনছেন মানুষের দুঃখ কষ্টের কথা। এসব মানুষের দুঃখ দূর্দশা দূর করতে প্রতিনিয়ত সহযোগিতা করছেন তিনি।
স্থানীয় দলীয় নেতাকর্মীরা জানান, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন একজন সৎ ও আদর্শবান মানুষ। ইউনিয়নের জনগন তাকে একজন সৎ আদশবার্ন ব্যক্তি হিসাবে গ্রহন করে চেয়ারম্যান হওয়ার জন্য সর্বোচ্চ বেশী ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রতি দিচ্ছে৷ তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ঘুষ, দূর্নীতি দমন করে  সরকারি বিভিন্ন ভাতাসহ সকল সুযোগ সুবিধা  জনগনের দৌরঘোড়ায় পৌঁছে দেওয়া হবে যা ৫ নং ইউনিয়নের জনগণ বিশ্বাস করে।

চন্ডিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী পাইন লক্ষ্মীপুর প্রতিদিন ডটকমকে বলেন, আমি ছাত্রজীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম৷ বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষনে উদ্বুদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করি৷ মুক্তিযুদ্ধের পর জাতির জনক  বঙ্গবন্ধুর হাতে গঠিত রক্ষীবাহিনীতে যোগদান করি৷ পরবর্তিতে সেনাবাহিনীতে চাকুরি জীবন শেষ করে একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের সেবা করে যাচ্ছি৷ জনপ্রতিনিধি হিসেবে ১৯ বছরের মধ্যে কেউ আমার বিরুদ্ধে কোন একটি অভিযোগ দিবে এমন কাজ আমি করিনি৷ আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক তাই আমি অর্থের জন্য জনপ্রতিনিধিত্ব করি না৷ দল যদি আমাকে চেয়ারম্যান পদে  মনোনয়ন দেয় তাহলে আমি দলের নেতাকর্মী ও জনসাধারনদেরকে  সাথে নিয়ে বিপুল ভোটে জয়লাভ করতে পারবো ইনশাআল্লাহ ৷

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

আপনার মূল্যবান মতামত লিখুন


© All rights reserved © 2020 Lakshmipurpratidin.com
Design & Developed BY N Host BD